সাপ্তাহিক রাশিফল: কেমন যাবে আপনার এই সপ্তাহটি?

লাইফস্টাইল

এই সপ্তাহে, আপনার জীবনে কী ঘটতে চলেছে তা জানতে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ রাশি
এই সপ্তাহে, খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। সামাজিক ক্রিয়াকলাপ মজাদার হবে কিন্তু অন্যদের সাথে আপনার গোপন বিষয়গুলি ভাগ করা উচিত নয়। আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। আপনি অফিসে কিছুতে কাজ পেতে পারেন যা আপনার শেষ বয়স পর্যন্ত চলতে থাকবে।

বৃষ রাশি
আপনার দ্বারা নির্মিত কোন পরিকল্পনা খুব তাড়াতাড়ি সম্পন্ন হবে এবং আপনি পূর্বের অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবেন। আপনি যদি সঙ্গীত সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত থাকেন তবে আকাঙ্খিত সাফল্য পাবেন। শেয়ার বা অন্যান্য ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে, সতর্ক থাকা উচিত। কারণ বাজারের উত্থান পতনের দিকে সজাগ দৃষ্টি রাখবেন। ১ ও ৮ সংখ্যাটি আপনার পক্ষে শুভ।

মিথুন রাশি
আপনি সারাদিন অর্থনৈতিক ও সাধারণ কাজে ব্যস্ত থাকবেন। আপনি আপনার ক্রেতা ও ব্যবসাদারদের সঙ্গে সাক্ষাৎ করবেন। আপনি সম্ভবত আজকে সমাজের উচ্চপদস্থ ও সম্মানীয় ব্যক্তিদের সংস্পর্শে আসবেন।

কর্কট রাশি
অযথা মাথা গরম করবেন না। শান্ত মাথায় এগিয়ে যান, সাফল্য আসবেই। সপ্তাহটি ব্যবসায়িক দিকে শুভ। ছাত্রছাত্রীদের উচ্চ শিক্ষায় বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি
কোনো ভালো ফল পাবেন না কিন্তু সন্ধের পর সুখবর পেতে পারেন। কোন দুর্ঘটনার জন্য আপনি দায়ী হতে পারেন। সুতরাং গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন।

কন্যা রাশি
যাঁরা ঋণ নিয়ে ব্যবসা করছেন তাঁরা সাফল্য পাবেন। আর্থিক দিক থেকে খুবই শুভ সময়। পড়ুয়াদের মানসিক দিকে চাপ থাকলে ও কাটিয়ে উঠবেন। সন্তানকে তিরস্কার না করে বুঝিয়ে বলুন। না হলে হিতে বিপরীত হতে পারে।

তুলা রাশি
শিল্পী হিসাবে সুনাম অর্জন করবেন। বাড়িতে খুব আনন্দে সময় কাটবে। খেলাধুলায় রাজ্য বা জাতীয় স্তরে ভালো করে দেখালে সরকারি চাকরি পেতে পারেন।

বৃশ্চিক রাশি
আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন।

ধনু রাশি
বেকারদের ভাগ্য উদয়ের সম্ভাবনা প্রবল। ধর্মীয় কোন কাজে অংশ নিতে পারেন। আগামী সময়ে উচ্চ শিক্ষার জন্য ভালো কোনও শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির যোগ রয়েছে। ব্যবসায়ীক কাজে বা চাকরির প্রয়োজনে বিদেশ যেতে হতে পারে।

মকর রাশি
কেনাকাটার যোগ রয়েছে। প্রিয়জনের সাহায্য পেতে পারেন। সৃজনশীল কাজে অগ্রগতি হবে। শিল্পী ও কলাকুশলীদের রোজগার বৃদ্ধি পাবে। পরীক্ষার্থীরা কোনও পরীক্ষার ফল হাতে পেতে পারেন। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে।

কুম্ভ রাশি
কর্মস্থলে কোনও নতুন দায়িত্ব পেতে পারেন। রাজনৈতিক প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায়ীক বিষয়ে কোনও নতুন অংশীদার নিতে পারেন। বিবাহিত জীবনে শান্তি ফিরে আসবে। মানসিক ও শারীরিক বল ফিরে পাবেন।

মীন রাশি
ব্যবসায়ীরা ভালো রোজগার করতে পারেন। সঞ্চয় করতে চাইলে সফলতা আসবে। খাবারের ব্যবসায়ীরা লাভবান হবেন। পুরনো কোনও বকেয়া অর্থ আদায় হতে পারে। সাংসারিক দিক থেকে শান্তি বজায় থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *