প্ল্যানচেটে ধরা দিলেন সুশান্ত,বললেন “আলোয় আছি আমি”

খবর বিনোদন

অস্মিতা কুন্ডু- সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর পর থেকে চূড়ান্তভাবে ভেঙে পড়েছেন তার সমস্ত অনুরাগীরা। সোশ্যাল মিডিয়াতে তাদের প্রিয় অভিনেতার মৃত্যুর বিচার চেয়ে অনবরত সিবিআই তদন্তের দাবি করছেন তারা। কারণ অভিনেতার অনুরাগীরা মনে করেন তিনি আত্মহত্যা করেননি খুন করা হয়েছে তাকে, বলিউডের কিছু বিশিষ্ট মাথাই করেছে এই কাজ। সুশান্তের মৃত্যুটা দিনকে দিন জড়িয়ে যাচ্ছে রহস্যের জালে, অনুরাগীরা মনে করেন অনেক রহস্য লুকিয়ে আছে যা সামনে আসা প্রয়োজন।

এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়াতে সুশান্তের সাথে প্যারানরমাল কানেকশন তৈরি করার দাবি করেন বহু প্যারানরমাল অ্যাক্টিভিস্টরা। সুশান্তর মৃত্যুর আসল রহস্য জানতেই এই চেষ্টা বলে দাবি তাদের। তাদের মধ্যে অন্যতম হলেন প্যারানরমালিস্ট হাফ প্যারানরমাল। তিনি বলেন সুশান্তের সমস্ত অনুরাগীদের হাজারো আবেদনের পর তিনি অভিনেতার সাথে প্যারানরমাল কানেকশন তৈরি করার চেষ্টা করেন। এবং তাতে সফল হন তিনি। হাফ দাবি করেন তেনার ডাকে সাড়া দিয়ে সুশান্ত নিজেই এসেছিলেন এবং তার বহু প্রশ্নের উত্তর দেন। তবে এই সেশনটি ছিল শুধুমাত্র একটি ট্রায়াল, পরবর্তীকালে অভিনেতার অনুরাগীদের অনুরোধে তিনি মৃত অভিনেতার আত্মার সাথে আবার যোগাযোগ স্থাপন করবেন। ফলে চোখ রাখতে বলেছেন তার ইউটিউব চ্যানেল “হাফ প্যারানরমাল”। প্যারানরমাল কানেকশনের একটি অংশ ভিডিওর মাধ্যমে ইউটিউবেও তুলে ধরেন তিনি, এবং সেখানে বহু অনুরাগীরা ইতিবাচক ফিডব্যাকও দেন।

ভিডিওটি দেখতে এই লিংকটি খুলুন

ভিডিওটিতে পরিষ্কারভাবে দেখা যাচ্ছে , মৃত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত কথা বলছেন প্যারানরমালিস্টের সাথে। সুস্পষ্ট তার গলার আওয়াজও। তিনি জানান আলোয় আছেন তিনি, যার অর্থ বোঝায় স্বর্গ। এছাড়াও হত্যা হয়েছেন তিনি এইরকম ইঙ্গিত ও দেন সুশান্ত দাবি প্যারানরমালিস্টের।

তবে এই প্রচেষ্টা গুলি কি আদেও সুশান্তকে এনে দিতে পারবে সঠিক বিচার, অনুরাগীদের সিবিআই তদন্তের দাবি কি আদেও মানবে সরকার ? নাকি বাকি ঘটনাগুলির মতো এই ঘটনাটিও হারিয়ে যাবে কিছুদিন পর? অভিনেতাকে হারানোর কষ্ট ও ক্ষোভ এখনো সঠিক বিচারের আগুন জ্বালিয়ে রেখেছে অনুরাগীদের মনে, তারা কি পারবেন সুশান্তকে বিচার পেতে সাহায্য করতে সেটাই এখন দেখার।