করোনা রুখতে মমতার পাশে সৌরভ

বিনোদন

করোনা সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে চলছে লকডাউন। নেওয়া হয়েছে একাধিক পদক্ষেপ। রাজ্যজুড়ে বন্ধ দোকানপাট, শুনশান রাস্তাঘাট। মিলছে শুধু জরুরি পরিষেবা। কঠিন পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়।

এক বেসরকারি সংস্থার সঙ্গে হাত মিলিয়ে ৫০ লক্ষ টাকার চাল অনুদান করলেন সৌরভ। দরিদ্র ও প্রয়োজনীয় মানুষদের সাহায্যে এই চাল দেওয়া হবে। সরকারি স্কুল থেকে এই চাল বিলি করা হবে। ইতিমধ্যেই করোনা সচেতনতায় একাধিকবার সোশ্যাল মিডিয়ায় আবেদন রেখেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ভিডিও বার্তা দিয়েছেন। গৃহবন্দি থাকার জন্য আবেদন করেছেন। এবার দেশের একজন দায়িত্ববান নাগরিক হিসেবে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বোর্ড প্রেসিডেন্ট। সৌরভ মনে করেন, এখন সবাই মিলে লড়াই করা প্রয়োজন। তাহলেই করোনা মোকাবিলা করা সম্ভব। এই উদ্যোগ দেখে রাজ্যের আরও অনেকে এগিয়ে আসলে করোনার সঙ্গে মোকাবিলা করা সহজ হবে বলে মনে করেন মহারাজ।

করোনা মোকাবিলায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েের পাশে এগিয়ে এলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

করোনা ঠেকাতে বড়সড় প্রস্তাব দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ক্রিকেটের নন্দনকানন ইডেন গার্ডেন্সকে করোনায় বিরুদ্ধে লড়াইয়ে কাজে ব্যবহারের জন্য প্রস্তাব দিয়েছেন সৌরভ। ইডেনের ইন্ডোর ও ক্রিকেটারদের ডরমেটারির পুরোটাই করোনার চিকিৎসার জন্য অস্থায়ী হাসপাতাল তৈরি করে জরুরীকালীন মেডিক্যাল সেন্টার হিসেবে ব্যবহারের প্রস্তাব দিয়েছেন বোর্ড প্রেসিডেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *