সৌমিত্রর বায়োপিকে শর্মিলার চরিত্রে অভিনয় করছেন কে?

বিনোদন

পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ‘অভিযান’ ছবিতে কাজ করতে কলকাতায় এসেছিলেন ত্রিধা চৌধুরি। সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক ‘অভিযান’। তাঁর কর্মজীবন, ব্যক্তিগতজীবনকে তুলে ধরবে এই ছবি।

সরকারি কর্মীদের পুজোয় অতিরিক্ত ছুটি, ঘোষণা মুখ্যমন্ত্রীর

‘অভিযান’-এ ঝলক মিলবে সত্যজিৎ রায়, উত্তম কুমার, সুচিত্রা সেনের মতো পুরোনো দিনের নক্ষত্রদের। শর্মিলা ঠাকুর হিসেবে পর্দায় দেখা যাবে ত্রিধাকে। ‘অরণ্যের দিনরাত্রি’, ‘অপুর সংসার’, ‘দেবী’ এই সমস্ত মাইলস্টোন ছবিতে সৌমিত্র

চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন শর্মিলা ঠাকুর। তাঁদের মধ্যে রয়েছে বেশ ভাল বন্ধুত্ব। শর্মিলা ঠাকুরের লুক রিক্রিয়েট করবেন ত্রিধা। এই নায়িকা আপাতত মুম্বাইয়ের বাসিন্দা। সেখানে ধারাবাহিক ওয়েব সিরিজ করে থাকেন তিনি।

টানা বন্ধ থাকবে ব্যাঙ্ক, কবে থেকে দেখুন

প্ল্যান ছিল অভিযানের শুটিং মিটে গেলেই মুম্বাই পাড়ি দেবেন ত্রিধা। তবে পরিকল্পনা পুরোটাই ভেস্তে দিল করোনা। তাই আপাতত কলকাতা ছাড়তে পারছেন না এই নায়িকা।

ঘোর বিপদ! পুড়ে গেল পুরীর মন্দিরের পতাকা

‘মিশর রহস্য’, ‘খাদ’, ‘ক্ষত’-র মত সফল বাংলা ছবিতে ছবিতে বাংলা ছবিতে ছবিতে কাজ করেছেন ত্রিধা। তবে পাকাপাকিভাবে মুম্বাই চলে গেলেন কেন? এই প্রশ্নের উত্তরে নায়িকা বললেন,  ‘ছোটবেলা দেখেছি ঋতুপর্ণ ঘোষ দারুণ সব ছবি বানাতেন। পরের দিকে সৃজিতও খুব ভালো ছবি বানিয়েছেন। কিন্তু একটা কথা মানতেই হবে, বাংলা ছবির চারম একটু হলেও কমে গিয়েছে।

রবিবার সারা দেশে বন্ধ থাকবে ট্রেন

সেই সঙ্গে মুম্বাই ইন্ডাস্ট্রি ক্রমশই বেড়ে চলেছে। ন্যাশনালে কয়েকটা বিজ্ঞাপনে কাজ করার সুযোগ পেলাম। তারপর ওয়েব সিরিজ, ধারাবাহিকের অফার, ধারাবাহিকের অফার আসতে শুরু করে। সুযোগটা ছাড়তে চাইনি। বাংলাতেও ভাল কাজের সুযোগ পেলে করবো। এই যেমন করলাম।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *