ভিডিও কলে সৌরভের প্রশংসায় পঞ্চমুখ মোদী

বিনোদন

মারণ ভাইরাস COVID-19-কে বাড়তে না দেওয়ার জন‍্য সবরকম উদ্যোগ নিয়েছে কেন্দ্রীয় সরকার। রাজ্য সরকারের সঙ্গে নিয়মিত যোগাযোগও রাখছে কেন্দ্র। পাশাপাশি করোনা সামলাতে চলছে বৈঠকও। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় দেশের বিশিষ্ট ক্রীড়াবিদদের সঙ্গে এক প্রস্থ বৈঠক সারলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

নরেন্দ্র মোদীর কাজে মুগ্ধ দেশের ক্রীড়ামহল। সৌরভ থেকে সচিন সকলের সঙ্গে কথা সারলেন মোদী। দেশের ৪০ জন ক্রীড়া ব্যক্তিত্বের সঙ্গে ভিডিও কনফারেন্স করলেন প্রধানমন্ত্রী। সচিন, কোহলির পাশাপাশি বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় যেমন ছিলেন। তেমনই ছিলেন পি ভি সিন্ধু, মেরি কম, হিমা দাস, অজয় ঠাকুর, রানী রামপালের মতো বিভিন্ন ক্ষেত্রের কৃতি খেলোয়াড়রা।


বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ভিডিও কনফারেন্স বেশ কিছু কথা হয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। প্রধানমন্ত্রীকে তাাঁর কাজের জন্য শুভেচ্ছা জানিয়ে সৌরভ বলেন, “দারুন কাজ করছে সরকার। পুলিশ থেকে চিকিৎসক সব বিভাগের কাজে অভূতপূর্ব সাড়া মিলছে।” দেশের সাধারণ জনসাধারণের কাছে জরুরী সেবা ও ব্যবস্থা দ্রুত পৌঁছে দেওয়ার দিকে জোর দেন সৌরভ গঙ্গোপাধ্যায়। অন্যদিকে প্রধানমন্ত্রীও পাল্টা শুভেচ্ছা জানান সৌরভকে। মহারাজের প্রশংসাও করেন প্রধানমন্ত্রী। সৌরভ জানান, শনিবার ইস্কনে একইভাবে ত্রাণ নিয়ে যাবেন তিনি। প্রধানমন্ত্রীর সঙ্গে কনফারেন্স কলে সচিন তেন্ডুলকর বলেন, ১৪ এপ্রিল লকডাউনের সময়সীমা পেরোনোর পরেও হালকা ভাবে নেওয়া যাবে না। জনসচেতনতা বাড়ানোর ওপর জোর দেন মাস্টারব্লাস্টার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *