বাংলার বিজেপি সাংসদদের ডেকে পাঠালেন মোদি

খবর রাজনীতি-সামাজিক

নিজস্ব প্রতিনিধি: বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে বৈঠক করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বুধবার এই বৈঠক শেষে দিলীপ ঘোষ জানিয়েছেন, মোদিজি বাংলার সমস্ত সাংসদের সঙ্গে বসবেন, কোথায় কী সমস্যা, কে কেমন কাজ করছেন, সংসদীয় এলাকায় সাম্প্রতির পরিস্থিতি কী সে ব্যাপারে খোঁজ খবর নিচ্ছেন প্রধানমন্ত্রী।

সামনেই পুরভোট। এই পুরভোট এবার মিনি বিধানসভার মর্যাদা পাচ্ছ। আবার ২০২১-এর মহাসংগ্রামের সেমিফাইনাল বললেও অত্যুক্তি হয় না। তাই পুরসভা ভোটকে কেন্দ্রে করে দিল্লিতে বসে নরেন্দ্র মোদিও তথ্য-তালাশ শুরু করে দিয়েছেন। মোট কথা পুরভোটে বিজেপির প্রস্তুতি কী রকম, সাংসদরা কেমন কাজ করছেন, তা জানতে চাইছেন মোদি।

এদিন দিলীপ ঘোষের সঙ্গে বৈঠক হয়। প্রায় এক ঘণ্টা বৈঠকে প্রধানমন্ত্রীও অনেক কথা জিজ্ঞাসা করেছেন দিলীপ ঘোষকে। তিনি রাজ্যের ব্যাপারে খোঁজ খবর নিয়েছেন। রাজ্যের আইনশৃঙ্খলা ছাড়াও দিলীপ ঘোষের সংসদীয় এলাকা এবং পুরভোটের প্রস্ততি নিয়েও জানতে চান। দিলীপ জানান, তিনি সমস্ত কিছুই জানিয়েছেন প্রধানমন্ত্রীকে।

দিলীপ ঘোষ প্রধামন্ত্রীকে জানিয়েছেন, সামনেই পুরসভা নির্বাচন। তার আগে বাংলায় ভয়ের পরিস্থিতি তৈরি করা হচ্ছে। প্রধানমন্ত্র্রী এই মর্মে বিস্তারিত রিপোর্ট চান। আর সেইসঙ্গে জানান, প্রধানমন্ত্রী সবার সঙ্গে বসবেন। সমস্ত এলাকা সম্বন্ধেই খোঁজ খবর নেবেন। এবার যে বাংলার দিকে নজর পড়েছে মোদির, তা বেশ বোঝা যাচ্ছে পুর নির্বাচনের আগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *