মহেশ ভাট নিয়ে বিতর্কের জেরেই কি অনলাইনে মুক্তি ‘সড়ক ২’-এর?

খবর বিনোদন

রিমি রায় – সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার পর থেকেই সামাজিক মাধ্যমে মহেশ ভাট-কে কেন্দ্র করে চলছে তীব্র সমলোচনা। নেটজনতার একাংশ মহেশ ভাট-কে বয়কট করার দাবি তুলেছেন বারবার। আর এই ক্ষোভে ধুনোর গন্ধ ছড়িয়েছেন তাঁর বন্ধু তথা সহযোগী সুরিতা দাস।
সুশান্তের মৃত্যুর পর সুরিতা দাস নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে দাবি করেন, সুশান্ত সিং রাজপুতের জন্য অভিনেত্রী রিয়া চক্রবর্তী যা করেছেন, তা অভাবনীয়।এমনকি তিনি এও বলেন সুশান্তকে দেখেই ভাট সাবের পারভিন ববির কথা মনে পড়ে যায়। ওই সময়ই রিয়াকে বারবার সাবধান করেন মহেশ ভাট। এখানেই শেষ নয়, সুশান্তকে নিয়ে কোনও সমস্যায় পড়লেই রিয়া মহেশ ভাটের কাছে ছুটে যেতেন সমাধানের জন্য এমনও মন্তব্য করেন সুরিতা দাস। তারপরই নেটিজেনদের আক্রমণের মুখে পড়ে শেষ পর্যন্ত বাধ্য হয়ে নিজের স্টেটাস মুছে ফেলেন সুরিতা দাস।
তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে করণ জোহর, সলমন খান, যশরাজের পাশাপাশি ভাট ক্যাম্পের বিরুদ্ধেও তীব্র ক্ষোভ উগরে দিচ্ছেন নেটিজেনরা। আর এবার সেই ধাক্কা এসে পড়ল মহেশের পরবর্তী ছবি সড়ক টু-এর উপর। যে ছবির পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই জাস্টিস ফর সুশান্ত সিং রাজপুত বলে হ্যাশট্যাগ দিয়ে প্রতিবাদে মুখর হয়ে উঠেছেন নেট জনতার একাংশ।
তবে আবার এও শোনা যাচ্ছে খ্যাতনামা প্রযোজক মহেশ ভাট তার ‘সড়ক ২’ সিনেমাটি ডিজিটালি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সিনেমাটি মুক্তি পেতে চলেছে ওভার দ্য টপ (ওটিটি) তথা অনলাইন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে।
তবে কেন তিনি অনলাইনে মুক্তির সিদ্ধান্ত নিলেন এই প্রশ্ন করা হলে তিনি জানান কোভিড ১৯-এ আক্রান্তদের সংখ্যা বাড়ছে। এমন সময় প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তি দেওয়া কি সম্ভব? যদি দেওয়া হয়, সে সিনেমা দেখতে দর্শক আসবেন? আমরা বাধ্য হয়েই ওটিটি প্ল্যাটফর্মে সিনেমা মুক্তি দিচ্ছি।এটাই আসল কারণ কিনা সেই সম্পর্কে এখনও পরিষ্কার ধারণা পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *