অর্জুন সিং সংক্রান্ত আক্রমণাত্মক মন্তব্যের পাল্টা জবাব দিলেন দিলীপ ঘোষ

খবর রাজনীতি-সামাজিক

অস্মিতা কুন্ডু- ২০১৯ লোকসভা নির্বাচনের সময়েই দলবদল করেন অন্যতম রাজনৈতিক ব্যক্তিত্ব অর্জুন সিং। তৃণমূলে থাকাকালীন তিনি ছিলেন ভাটপাড়ার বিধায়ক, এবং দল বদল করে তিনি বিজেপিতে নাম লেখান ও ব্যারাকপুরের ভোটে দাড়িয়ে,সেখানে জিতে সেই এলাকার বিজেপি সাংসদ হিসেবে শপথ গ্রহণ করেন। এবং তারপর থেকেই বিভিন্ন কারণে খবরের শিরোনামে উঠতে থাকেন তিনি।
সম্প্রতি ভাটপাড়ায় তার বাড়িতে বোমা নিক্ষেপ ও তার ওপর প্রাণঘাতী হামলাও হয় বলে অভিযোগ দায়ের করেন তিনি তৃণমূলের বিরুদ্ধে , অবশ্য এই অভিযোগের বিরুদ্ধে তৃণমূল বলে, সম্পূর্ণটাই টিএমসিকে বদনাম করার জন্য বিজেপির চাল। এই বিষয়ে মুখ খোলেন শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ ব্যানার্জী ও তিনি অর্জুন সিংকে দুশ্চরিত্র ও গুন্ডা বলে এনকাউন্টারের কথাও বলেন।
কল্যাণ ব্যানার্জীর এই মন্তব্যের পাল্টা জবাব দেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন ব্যারাকপুর লক্ষ লক্ষ ভোটে জয়ী হন অর্জুন সিং, তাকে বিজেপিতে পছন্দ করেছেন সাধারণ মানুষ। এছাড়াও বলেন তৃণমূলে থাকা কালীন তো তাকে কোনো দিন গুন্ডা বলে মনে হয়নি , দল বদলের পর অর্জুন সিং এর চরিত্র কিভাবে পাল্টে যায়? আর এইরকম অবাস্তব মন্তব্য তিনি একজন সুপ্রিম কোর্টের সঙ্গে যুক্ত আইনজীবীর কাছে থেকে আশা করেননি , এই বিস্ময় ও প্রকাশ করেন বিজেপির রাজ্য সভাপতি।
এছাড়াও তিনি বলেন কেউ কোন দোষ করে থাকলে সেক্ষেত্রে আইনত ভাবে পর্যবেক্ষণ করে শাস্তি দেওয়া হবে। আজকের উত্তর দিনাজপুরের রায়গঞ্জের হেমতাবাদ এলাকার বিজেপি বিধায়কের অস্বাভাবিক মৃত্যু নিয়েও তিনি বলেন এটা আত্মহত্যা নয় এটা সম্পূর্ণ খুন তাই এই বিষয়ে সিবিআই তদন্ত বিশেষভাবে প্রয়োজনীয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *