করোনায় আক্রান্ত মদন মিত্র

খবর রাজনীতি-সামাজিক

সম্রাট কর-করোনা আক্রান্ত প্রাক্তন মন্ত্রী তথা তৃনমূল নেতা মদন মিত্রের পরিচারিকা। রবিবার তাঁর লালারস পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে বলে জানা যাচ্ছে। যার জেরে হোম আইসোলেশনে গেলেন মদন মিত্র। দক্ষিণেশ্বরের বাড়িতে তিনি হোম আইসোলেশনে রয়েছেন বলে খবর।

জানা গিয়েছে, মদন মিত্রের বাড়িতে কাজ করতেন এক পরিচারিকা। গত কয়েকদিন ধরেই তার শরীরে জ্বর ছিল। তার করোনা পরীক্ষা করা হয়। রবিবার ওই পারিচারিকার রিপোর্ট পজিটিভ আসে বলে জানা যাচ্ছে। এরপরেও বাড়িতে হোম আইসোলেশনে যাবার সিদ্ধান্ত নেন মদন মিত্র।
যদিও এখনও পর্যন্ত মদন মিত্রের শরীরে কোনও করোনার সংক্রমণ লক্ষ্য করা যায়নি বলেই খবর। আইসোলেশনে থাকা অবস্থায় ফেসবুকে লাইভে আসেন তিনি। ফেসবুক লাইভের মাধ্যমেই তাঁর অনুগামীদের বিচলিত না হওয়ার কথা জানিয়েছেন। তিনি জানিয়েছেন, দলের হয়ে কাজ চালিয়ে যাবেন। হোম আইসোলেশনে থাকা অবস্থাতেই সমস্ত কাজ সামলাবেন। তিনি জানিয়েছেন, শরীরে কোনও করোনা উপসর্গ নেই। তিনি সুস্থ রয়েছেন।
প্রসঙ্গত, মে মাসের শেষের দিকে করোনায় আক্রান্ত হন দমকলমন্ত্রী সুজিত বসু। দিনকয়েক আগে তাঁর পরিচারিকা করোনায় আক্রান্ত হন। নির্দিষ্ট বিধি মেনে মন্ত্রী এবং তাঁর পরিবারের প্রত্যেকের স্বাস্থ্যপরীক্ষা করা হয়। কয়েকদিনের মধ্যেই পরীক্ষার রিপোর্ট হাতে আসে। তাতেই দেখা যায় রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু করোনা আক্রান্ত। তবে তাঁর শরীরে করোনার কোনও উপসর্গই ছিল না। সে কারণে বাড়িতেই আইসোলেশনে ছিলেন মন্ত্রী। তবে একে একে করোনা পজিটিভ হন তাঁর স্ত্রী ও ছেলেও। তাই চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভরতি হন তিনি। গত সপ্তাহে তিনি হাসপাতাল থেকে ছাড়া পান।

1 thought on “করোনায় আক্রান্ত মদন মিত্র

  1. মদন মিত্রর করোনা আর মদন মিত্রর পরিচারিকার করোনা দুটো কি এক? যদি একটু বুঝিয়ে বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *