Tuesday , 25 , Jan-2022

inner-page-banner

বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের ভারতের প্রধানমন্ত্রী হওয়ার সব যোগ্যতা আছে, যদিও তিনি প্রধানমন্ত্রীর পদপ্রার্থী নন। রবিবার, জেডিইউর জাতীয় কাউন্সিল এই প্রস্তাবটি পেশ করে, যা সর্বসম্মতিক্রমে পাস হয়। সাড়ে তিন ঘণ্টারও বেশি সময় ধরে চলমান এই বৈঠকে, জাতি জনসংখ্যা, জনসংখ্যা নিয়ন্ত্রণ আইন সহ অন্যান্য ইস্যুতে July১ জুলাই জেডিইউ -এর জাতীয় কার্যনির্বাহীতে পাস করা দলের মতামত সম্পর্কিত প্রস্তাবগুলি সিলমোহর করা হয়েছিল।
পার্টির নেতা এবং মুখ্যমন্ত্রী নীতীশ কুমার, কেন্দ্রীয় ইস্পাত মন্ত্রী আরসিপি সিং, পার্লামেন্টারি বোর্ডের সভাপতি উপেন্দ্র কুশওয়াহা, সাংসদ বসিষ্ঠা নারায়ণ সিং সহ জেডিইউ জাতীয় কাউন্সিলের প্রায় আড়াইশ সদস্য, জেডিইউ রাজ্য সদর দপ্তরের কারপুরি মিলনায়তনে উপস্থিত ছিলেন রঞ্জন ওরফে লালন সিং একটি গুরুত্বপূর্ণ প্রস্তাব করেছিলেন। বলেছিলেন যে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং তিনি এনডিএ -তেও প্রধানমন্ত্রী প্রার্থী। অতএব, নীতিশ কুমার এই পদের প্রতিদ্বন্দ্বী নন। কিন্তু, আমরা বিশ্বাস করি যে নীতিশ কুমারের প্রধানমন্ত্রীর পদে প্রয়োজনীয় সমস্ত যোগ্যতা এবং সর্বোচ্চ স্তরের উত্সর্গ এবং দক্ষতা রয়েছে। লালন সিংহের এই প্রস্তাবটি JDU জাতীয় পরিষদ সর্বসম্মতিক্রমে পাস করেছে।
জেডিইউর প্রধান সাধারণ সম্পাদক বলেন, জাতীয় গণতান্ত্রিক জোটের মধ্যে একটি সমন্বয় কমিটি গঠনের প্রয়োজন রয়েছে। জাতীয় পর্যায়ে এবং বিহার পর্যায়েও সমন্বয় কমিটি গঠন করা উচিত। এটি অপ্রয়োজনীয় বিবৃতি রোধ করবে এবং যে কোন সমস্যার সমাধান হবে।

You can share this post!

শেষ দফা ভোটে হিংসার জন্য দায়ী মাদ্রাজ হাইকোর্টের প্রধান বিচারপতি সঞ্জীব বন্দ্যোপাধ্যায়, তার বিরুদ্ধে অবিলম্বে মামলা দায়ের করা উচিত

রাজ্যে রাষ্ট্রপতি শাসন লাগু করতে শেষ পর্যন্ত কোভিন্দকে চিঠি দিল বিজেপি

author

Sunday Times Kolkata

By Admin

0 Comments

Leave Comments