Wednesday , 06 , Jul-2022

Top Stories
  1. মা সারদাকে অপমান করেছে তৃণমূল বিধায়ক নির্মল, চরম ক্ষুব্ধ বেলুড় মঠ
  2. সাত বার কোপ মেরে মাথা কাটা হয়েছে হিন্দু দর্জি কানাইয়ার
  3. সনিয়া গান্ধীর আপ্তসহায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ
  4. ইস্টবেঙ্গল কর্মকর্তাদের ঢিলেমিতে চরম ক্ষুব্ধ ইমামি কর্তা
  5. টাকার অভাবে এবার পাঠ্যবই ছাপানো বন্ধ করল পাকিস্তান
  6. 30 হাজার প্রাথমিক শিক্ষকের চাকরি প্রশ্নের মুখে, ডিভিশন বেঞ্চেও ধাক্কা খেল পর্ষদ
  7. কলকাতা বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নিয়োগ বেআইনি, মামলা হাইকোর্টে
  8. পশ্চিমবঙ্গে 70 লক্ষ ভুয়ো রেশন কার্ড, চাল গম বন্ধ করল কেন্দ্র সরকার
  9. দক্ষিণবঙ্গের অর্থনৈতিক উন্নয়নের পথ দেখাবে পদ্মা সেতু
  10. 700 গাছের চারা বিতরণ করল টরন্টো ক্যালকাটা ফাউন্ডেশন
inner-page-banner

১০ মার্চ নন্দীগ্রামে গিয়ে পায়ে চোট পাওয়ায় এসএসকেএম (SSKM) হাসপাতালে ভরতি করা হয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (CM Mamata Banerjee)। তাঁর সেই মেডিক্যাল রিপোর্টই এবার ‘চুরি’ করার চেষ্টা করা হল! এমনই অভিযোগ উঠেছে হাসপাতালেরই দুই কর্মীর বিরুদ্ধে। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলেই জানিয়েছেন হাসপাতালের সুপার।
ঘটনা গত শুক্রবারের। জানা গিয়েছে, এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডের সাড়ে ১২ নম্বর কেবিন থেকে মুখ্যমন্ত্রীর সমস্ত মেডিক্যাল নথিপত্র খামবন্দি করে রেকর্ড রুমে নিয়ে যাওয়া হচ্ছিল। সেই সময়ই হাসপাতালের দুই কর্মী মেডিক্যাল রিপোর্টগুলি খুলে তার ছবি তুলতে যান বলে অভিযোগ। কিন্তু বিষয়টি অন্যান্য সিনিয়র কর্মীদের নজরে পড়ে যায়। তাঁরাই রে রে করে তেড়ে আসেন। ওই কর্মীদের ছবি তুলতে বারণ করা হয়। এরপরই প্রশ্ন ওঠে, কেন রিপোর্ট রুমে কাগজপত্র নিয়ে যাওয়ার সময় দুই কর্মী ছবি তোলার চেষ্টা করলেন? এর নেপথ্যে কি কোনও রাজনৈতিক দুরভিসন্ধি রয়েছে? কারণ মমতা বন্দ্যোপাধ্যায়ের চোটকে ‘নাটক’ বলতে ছাড়েনি বিরোধীরা। মানুষের সহানুভূতি পাওয়ার জন্যই মুখ্যমন্ত্রী হুইলচেয়ারে ঘুরে বেড়াচ্ছেন বলেও কটাক্ষ করেছেন বিরোধী নেতারা। আর তাই এই ঘটনা ঘিরে রহস্য দানা বাঁধে।
হাসপাতালের সুপার জানিয়েছেন, ইতিমধ্যেই ওই দুই কর্মীকে এ ব্যাপারে প্রশ্ন করা হয়েছে। তাঁদের দাবি, মুখ্যমন্ত্রী আহত হয়ে এই হাসপাতালে ভরতি হয়েছিলেন। তাঁর ঠিক কোথায় চোট লেগেছিল। শারীরিক অবস্থার কতটা অবনতি ঘটেছিল। কৌতূহলবশত সেই সব জানতেই তাঁরা এমন কাজ করেছেন। আর কোনও কারণ নেই। তবে শুধু তাঁদের মুখের কথাতেই বিষয়টি ঘাড় থেকে ঝেড়ে ফেলছে না হাসপাতাল কর্তৃপক্ষ। তাদের তরফে গোটা ঘটনা খতিয়ে দেখা হবে। দুই কর্মীর বিরুদ্ধে অন্যরকম কোনও অভিসন্ধির প্রমাণ পাওয়া গেলে কড়া ব্য়বস্থা নেওয়া হবে।

You can share this post!

রাজ্যের আপত্তি, পশ্চিমবঙ্গে লাগু হল না পেট্রোল-ডিজেলে GST, দাম আরও বাড়বে

খাস কলকাতায় আক্রান্ত তৃণমূল কাউন্সিলর, আসরে স্বয়ং মমতা, ক্রমশ হাতের বাইরে যাচ্ছে পরিস্থিতি

author

Sunday Times Kolkata

By Admin

0 Comments

Leave Comments