ঝামেলা করলে গোরুপেটানোর মতো পেটান, আক্রমন অনুব্রত মন্ডলের

খবর রাজনীতি-সামাজিক

বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল বৃহস্পতিবার জনসভা থেকে এনআরসি, সিএএ ইস্যুতে স্পষ্ট জানান পশ্চিমবঙ্গে NRC হবে না। দিল্লির হিংসার বিরুদ্ধে তিনি ক্ষোভ উগরে বলেন দিল্লিতে হিংসায় এত মানুষের প্রাণ গেল অথচ প্রধানমন্ত্রী কোনও দুঃখপ্রকাশ করে বিবৃতি দিলেন না। তিনি তো বলতেই পারতেন দিল্লির ঘটনার জন্য হোলি খেলব না, কিন্তু তিনি এমনটা বলেননি। আসলে প্রধানমন্ত্রী দেশের মানুষের কথা ভাবেন না।

জেলার বিভিন্ন এলাকায় অশান্তি প্রসঙ্গে এদিন বিজেপিকে আক্রমন করেন অনুব্রত। আউশগ্রামের সভা থেকে তিনি বলেন, কিছুদিন আগে বিজেপির সঙ্গে হওয়া ঝামেলা প্রসঙ্গে তিনি বলেন বিজেপির কথা শুনে কেউ ঝামেলা করবেন না। যদি কেউ খামোখা ঝামেলা করতে আসে তাদের গোরুপেটানো করে পেটান। তবে মন্তব্যটি করে সাথে সাথে কথাটা এড়িয়ে গিয়ে তিনি বলেন কেউ নিজের হাতে আইন তুলে না নিয়ে ঝামেলা হলে পুলিশকে জানান। বিডিওকে জানান।

তিনি যে বেফাঁস মন্তব্য করে ফেলেছেন সেটা বুঝেই সঙ্গে সঙ্গে ‘ভুল’ শুধরে নেন তৃণমূল জেলা সভাপতি।  রেশন ডিলারদের একাংশের বিরুদ্ধেও এদিন সরব হন অনুব্রত মণ্ডল। তিনি বলেন অনেক ডিলার রয়েছে যারা একদিন মাল দেন। তারপর কেউ মাল নিতে গেলে তাঁদের মাল দিতে চান না। কিন্তু ডিলাররা আটা ছাড়া বাকি সব মাল একমাসের পাওনা তুলে আনেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *