কালীঘাটে প্রথম পুজো দিলেন অমিত শাহ

রাজনীতি-সামাজিক

নিজস্ব প্রতিনিধি: প্রথম কলকাতায় এসে কালীঘাটে গেলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দুপুরে শহিদ মিনারের সমাবেশ থেকে সরাসরি কালীঘাটে পৌঁছে যান তিনি। নির্ধারিত সময়ের বেশ কিছুক্ষণ আগেই মন্দিরে পৌঁছে যান তিনি।

রবিবার সকালে কলকাতা বিমানবন্দরে নেমে সোজা এনএসজির নতুন ক্যাম্পাস উদ্বোধনে যান অমিত শাহ। সেখান থেকে শহিদ মিনারে বিজেপির সমাবেশে যোগ দেন তিনি। সেই সভা মঞ্চ থেকেই তৃণমূল কংগ্রেসকে একহাত নিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এরপর কথা ছিল বিকেল চারটে নাগাদ কালীঘাটে মন্দিরে যাবেন। কিন্তু সেই সময়ের অনেকটা আগেই মন্দিরে ঢুকে যান তিনি। মন্দিরে জবা, পদ্ম ফুলের মালা, শাড়ি দিয়ে পুজো দেন স্বরাষ্ট্রমন্ত্রী। এরপর আরতিও করেন তিনি। সঙ্গে ছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

কালীঘাট মন্দিরে এদিন অমিত শাহের আসাকে ঘিরে তৎপরতা ছিল তুঙ্গে। সকাল থেকেই কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছিল মন্দিরকে। সকালে সাধারণ দর্শনার্থীদের ঢুকতে দেওয়া হলেও দুপুরের পর থেকে সাধারণ মানুষের প্রবেশাধিকার বন্ধ করে দেওয়া হয়। এরপরই ঢোকে অমিত শাহের কনভয়। এদিন স্বরাষ্ট্রমন্ত্রীর আসবেন বলে দুপুরে মন্দির বন্ধ করা হয়নি। যদিও মন্দির চত্বরে মুখ খোলেননি অমিত শাহ। পুজো দিয়েই বেরিয়ে যান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *