ফের জল্পনা বাড়ালেন মুকুল পুত্র শুভ্রাংশু

খবর রাজনীতি-সামাজিক

বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর দল তৃণমূল কংগ্রেসের জন্য কাঁচড়াপাড়ার রায় পরিবারের অবদান অনেক। কিন্তু কাজ হয়ে যাওয়ার পরে কেউ তা মনে রাখেনি। আমার পরিবার, বিজেপির পরিবারে এমনটাই মন্তব্য বিজেপি বিধায়ক শুভ্রাংশু রায়ের।
শুভ্রাংশু রায় বলেন, তিনি দেখেছেন তৃণমূলের জন্য মায়ের সোনা বন্ধক দিয়েছেন বাবা মুকুল রায় সেই টাকা দলের জন্য খরচ করেছিলেন বাবা মুকুল রায়। বলেছেন শুভ্রাংশু। পরবর্তী সময়ে কাজ হয়ে যাওয়ার পর তাঁর বাবাকে সরিয়ে দেওয়ার পাশাপাশি তাঁকেও সরিয়ে দেওয়া হয়েছে বলে মন্তব্য করেছেন শুভ্রাংশু।
শুভ্রাংশু রায় বলেন, এমন একটা সময় গিয়েছে, রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী জন্য তাঁর মা রাত জেগে রান্নাও করেছেন। অনেক ছোট থেকে তিনি তৃণমূল কংগ্রেস করেছেন বলে জানিয়েছেন শুভ্রাংশু।
তিনি বর্তমানে বিজেপি। কিন্তু এই বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে এলাকার উন্নয়নের কাজে তাঁকে বাধা দেওয়া হয়েছে। বিধায়ক তহবিলের অর্থ খরচের জন্য, জেলাশাসকের দফতরে প্রয়োজনীয় কাগজপত্র পাঠানো হলেও, তা পুরসভায় পাঠানো হয় না। এলাকাবাসীর নিরাপত্তা বিশেষ করে মহিলাদের নিরাপত্তার জন্য সিসিটিভি লাগাতেও দেওয়া হচ্ছে না।