টিএমসিকে পাশে রেখে গেরুয়া শিবিরে ঝোঁক টলিউডের

খবর বিনোদন

অস্মিতা কুন্ডু- একুশের ভোট যত এগিয়ে আসছে সেই পর্যায়েই বাড়ছে রাজনৈতিক দল গুলির তোড়জোড়। তবে টলিউডের বিসিএসএস সংগঠনের পদক্ষেপে বেশ চিন্তিত রাজ্য প্রশাসক।

টালিগঞ্জ ফিল্ম ইন্ডাস্ট্রি ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ানের মোট ১২০ জন সদস্য তৃণমূলকে পাশে রেখে যোগ দিল বিজেপি শিবিরে। শুধু তাই নয় অদূর ভবিষ্যতে বিসিএসএস থেকে আরও বেশি পরিমাণ সদস্য গেরুয়া শিবিরে নাম লেখাতে চলেছে সেই বিষয়েও জানিয়েছে এই সংগঠন। হঠাৎ করে এই রদবদল বিশেষ ভাবে চাপে ফেলেছে টিএমসিকে। এই নতুন সদস্যদের আগমনে অনুষ্ঠানের আয়োজন করে গেরুয়া শিবির, সেখানে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা ও টলিউড

ইন্ডাস্ট্রির অভিনেত্রী সঙ্গে বিজেপির অন্যতম সদস্য কাঞ্চনা মৈত্র তাদের সহৃদয়ে দলের সদস্য হিসেবে সম্মানিত করেন ও আমন্ত্রণ ও জানান। ভোটের আর বেশি দেরী নেই যদিও এখন ও পর্যন্ত মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিজেপি থেকে কে দাঁড়াবে সেই বিষয়ে কোনো নাম প্রকাশ করেনি দল।

তবুও তাদের তোড়জোড় যে কতটা জোর কদমে চলছে সেই বিষয়ে অবগত গোটা রাজনৈতিক মহল। পরিবর্তনের এই হওয়া দেখে রাজ্য প্রশাসন কি পদক্ষেপ নেবেন নিজের স্থান টিকিয়ে রাখার জন্য সেটাই এখন দেখার বিষয়।