করোনার জেরে এক মাস বন্ধ থাকবে তারাপীঠ মন্দির!

রাজনীতি-সামাজিক

করোনা ভাইরাস ও খাঁসির মাংস নিয়ে গুজব ছড়ালো এবার তারাপীঠে। বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপে একটি মেসেজ ঘুরছে যেখানে লেখা রয়েছে ছাগলের মাংস থেকে তারাপীঠে এল করোনা ভাইরাস। অনেক মানুষ ভর্তি রয়েছে রামপুরহাট হাসপাতালে। এর জন্য এক মাস তারাপীঠ মন্দির বন্ধ থাকবে সেই নিয়ে গুজব।

তারাপীঠ মন্দির কমিটিও এই গুজবের বিরুদ্ধে ফেসবুকের মাধ্যমে পাল্টা প্রচারে নেমেছেন, তারাপীঠ মন্দির কমিটির আবেদন সাধারণ মানুষকে এই গুজবে কান না দেওয়ার। বেশ কয়েকদিন ধরেই বীরভূমের বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপে এই ম্যাসেজ ঘুরে বেড়াচ্ছে। তারাপীঠ মন্দির কমিটির সভাপতি তারাময় মুখোপাধ্যায় জানিয়েছেন, তারা এই গুজব মেসেজের ঘটনা ইতিমধ্যেই বীরভূম জেলা পুলিশকে জানিয়েছেন।
এই গুজবের প্রভাব কিছুটা হলেও সাধারণ মানুষের মধ্যে পড়তে শুরু করেছিল তবে মন্দির কমিটির পাল্টা প্রচারে তা অনেকটাই থামানো গিয়েছে। সাধারণ মানুষকেও এই গুজব সম্বন্ধে জানানো হচ্ছে। যেহেতু তারাপীঠে প্রচুর পরিমাণে তীর্থযাত্রী আছে এবং তারা এসে তারা মায়ের মন্দিরে পুজো দেন তাদের সকলের মধ্যে এই গুজব নিয়ে আলোচনা হচ্ছে তা মন্দির কমিটির অন্যান্যরা লক্ষ্য করেছেন সেই কারণেই এই গুজবের বিরুদ্ধে পাল্টা প্রচারে নেমেছে তারাপীঠ মন্দির কমিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *